Prolong 30 খাওয়ার নিয়ম - Prolong 30 এর কাজ কি

প্রিয় পাঠক আসসালামু আলাইকুম। আশা করি, আপনারা সবাই ভালো আছেন। আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে দ্রুত বীর্যপাত রোধ এবং লিঙ্গের উত্তেজনা বৃদ্ধি করতে সহায়তা করে এমন একটি মেডিসিন সম্পর্কে আলোচনা করব যার নাম হচ্ছে Prolong 30 মিগ্রা। প্রায় বেশিরভাগ পুরুষদের ক্ষেত্রে এ ধরনের সমস্যা দেখা দেয়। যার ফলে সমাধানের জন্য তারা বিভিন্ন জায়গায় ছোটাছুটি করতে থাকেন। আপনি যদি দ্রুত বীর্যপাত রোধ এবং লিঙ্গের উত্তেজনা বৃদ্ধি করতে সহায়ক করে এমন ক্যাপসুল সম্পর্কে জানতে চান তাহলে সঠিক জায়গাতে এসেছেন।
Prolong 30 খাওয়ার নিয়ম

বন্ধুরা আপনি যদি আমাদের সাথে শেষ পর্যন্ত থাকেন, তাহলে Prolong 30 খাওয়ার নিয়ম জেনে নেওয়ার পাশাপাশি Prolong 30 এর কাজ কি বা কি কাজ করে, এর দাম এবং পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন। আশা করছি এই ক্যাপসুল সম্পর্কে আমরা এমন কিছু পরামর্শ দেব যার মাধ্যমে আপনি উপকৃত হবেন।

ভূমিকা

আপনি নিয়মিত যেই মেডিসিন সেবন করছেন সেই মেডিসিন সম্পর্কে কতটুকু জ্ঞান আছে সেটা কি কখনো ভেবে দেখেছেন? কোন ডাক্তারই রোগীকে ভুল চিকিৎসা না দেওয়ার চেষ্টা করে। কিন্তু আপনি যদি একজন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন না করেন কিংবা আপনি নিজে ওষুধ সেবন করেন তাহলে আপনাকে অবশ্যই সেসব ওষুধ সম্পর্কে যথেষ্ট জ্ঞান রাখতে হবে।

যেসব পুরুষেরা প্রতিনিয়ত দ্রুত বীর্যপাত এবং লিঙ্গের উত্তেজনা সমস্যায় ভুগছেন তাদের এই ধরনের সমস্যা সমাধানের কার্যকরী ঔষধ সম্পর্কে সাজানো হয়েছে। সুতরাং যারা এ ধরনের সমস্যায় রয়েছেন তাদের এই ওষুধ সম্পর্কে জেনে রাখা জরুরী। তাহলে আসুন বেশি কথা না বাড়িয়ে মূল আলোচনা শুরু করা যাক। আমরা প্রথমে Prolong 30 এর কাজ কি সেই সম্পর্কে জেনে নিব।

Prolong 30 এর কাজ কি

আমাদের মাঝে অনেকেই আছেন যারা এই Prolong 30 এর কাজ কি সেই সম্পর্কে গুগলে খোজাখুজি করেন। আমরা এই প্যরাতে আমরা এর কাজ সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিব। যারা প্রাপ্তবয়স্ক পুরুষ রয়েছেন তাদের শরীরে অনেক সময় নানান রকম শারীরিক সমস্যা দেখা দেয়।

বিয়ে করার আগে এই ধরনের সমস্যা না দেখা দিলেও বিয়ের পর কিন্তু অধিকাংশ পুরুষদের নানান রকম যৌ*ন দুর্বলতা বা সমস্যার সৃষ্টি হয়। যার ফলে এ সময়ে অনেক বেশি মনঃক্ষুণ্ণ থাকে। তবে জেনে রাখা জরুরি জীবনে সমস্যা আছে মানে বুঝতে হবে এর সমাধানও রয়েছে।

এজন্য প্রতিটা রোগের বা সমস্যার ক্ষেত্রে প্রয়োজন সঠিক চিকিৎসা। যাদের অকালীন বী*র্যপাতের সমস্যা আছে তাদের জন্য যে বিশেষ চিকিৎসা রয়েছে সেটি হচ্ছে Prolong 30 ক্যাপসুল। এবং এই ধরনের চিকিৎসার ক্ষেত্রে এই ক্যাপসুল অত্যন্ত গুরুত্বপূর্ণ কার্যকরী ভূমিকা পালন করে থাকে।

এই ক্যাপসুলটি বিশেষজ্ঞ চিকিৎসকরা মূলত এ ধরনের রোগের ক্ষেত্রে সেবন করার পরামর্শ দিয়ে থাকে। আবার যেসব পুরুষদের লিঙ্গের উত্তেজনা বৃদ্ধি সহজে হয় না তাদের ক্ষেত্রেও সাধারণত ডাক্তারেরা Prolong 30 ধরনের ঔষধ সেবন করার পরামর্শ দিয়ে থাকেন।

Prolong 30 ক্যাপসুল খাওয়ার মাধ্যমে রোগী তার হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস ফিরে পাবে এবং পাশাপাশি ধীরে ধীরে শারীরিক সম্পর্কে শক্তি ফিরে পাবে। তাই সঠিকভাবে এই ক্যাপসুল খাওয়ার প্রয়োজনীয়তা বেশি। এজন্য একজন ভালো এবং নিবন্ধিত চিকিৎসকের শরণাপন্ন হতে পারলে সবচেয়ে ভালো হয়।

তবে এখানে সঠিক নিয়ম বা মাত্রা অবশ্যই জেনে নেওয়ার প্রয়োজন রয়েছে। আপনারা হয়তো অনেকেই এই সমস্যা নিয়ে ঘরে বসে আছেন, আমি বলছি এ ধরনের সমস্যা নিয়ে বাসায় বসে না থেকে যত দ্রুত সম্ভব চেষ্টা করুন সুস্থ হওয়ার। কারণ এমতবস্তায় আপনি যদি বসে থাকেন আপনার সমস্যা সমাধান কখনোই স্বাভাবিক হবে না।

এখন সুস্থ হওয়ার অনেক পদ্ধতি রয়েছে। আপনি যত দ্রুত সম্ভব  সুস্থ হতে পারবেন, সেটা আপনার জন্য অবশ্যই ততটাই মঙ্গলজনক হওয়ার পাশাপাশি আপনার পরিবারের জন্যেও ততটাই ভালো হবে। তাহলে আশা করি এ ধরনের সমস্যার ক্ষেত্রে আপনি বাসায় বসে না থেকে দ্রুত চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করবেন। এবার আসুন Prolong 30 ক্যাপসুল খাওয়ার নিয়ম বা এর মাত্রা জেনে নেই।

Prolong 30 খাওয়ার নিয়ম

আপনারা হয়তো উপরের অংশটুকু পড়ে ইতিমধ্যে বুঝতে পেরেছেন যে মূলত যাদের শারীরিক অক্ষমতা রয়েছে যেমন যৌ*ন চাহিদার ক্ষেত্রে এই ক্যাপসুল ব্যবহার করা হয়ে থাকে। এছাড়া বিশেষজ্ঞ চিকিৎসকরাও এ ধরনের সমস্যা নিরাময়ের ক্ষেত্রে এই ক্যাপসুল সেবন করার পরামর্শ দিয়ে থাকে।

কোন পুরুষের যপদি দ্রুত বী*র্যপাত থয়ে যায় তাহলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ ও নিয়ম অনুযায়ী এই ঔষধ সেবন করতে পারবেন। তবে এই ক্যাপসুল সেবনের  প্রধান নিয়ম হলো যখন শারী*রিক সম্পর্ক করার ১-৩ ঘন্টা আগে একটি ৩০ মিলিগ্রামের ক্যাপসুল খেতে হবে।

তবে অবশ্যই ১৮ বছরের বেশি এবং ৬৫ বছরের নিচে রোগী বা পরুষদের ক্ষেত্রে ব্যবহারযোগ্য। যাদের বয়সসীমা ১৮ বছরের কম এবং ৬৫ বছরের বেশি তাদের এই ক্যাপসুল সেগুন করতে চিকিৎসকরা বারণ করেছেন। অতিরিক্ত মাত্রা হিসাবে আপনি চাইলে প্রলং ৬০ মিলিগ্রাম সেবন করতে পারেন তবে অবশ্যই একটা বিষয় মাথায় রাখতে হবে যে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ করা।

আপনি যদি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এই ওষুধ বা ক্যাপসুল সেবন করেন তাহলে আশা করি দ্রুত এ ধরনের সমস্যা থেকে সমাধান পাবেন। এই ওষুধ খাওয়ার নিয়ম সম্পর্কে তো জেনে নিলাম। এবার আসুন Prolong 30 এর দাম সম্পর্কে সংক্ষেপে জেনে নিই।

Prolong 30 এর দাম কত

Prolong 30 মিগ্রা ক্যাপসুল জিস্কা ফার্মাসিউটিক্যালস লিমিটেড (Ziska Pharmaceuticals Ltd.) কোম্পানি বাজারজাত করে থাকে। যার গ্রুপ বা জেনেরিক নাম হচ্ছে ড্যাপোক্সেটিন হাইড্রোক্লোরাইড। Prolong 30 এর দাম কত? এটা অধিকাংশ পুরুষ জানতে চায়। প্রতি পিচ Prolong 30 মিগ্রা এর দাম হচ্ছে ৩০ টাকা। এবং যেটি ৬০ মিলিগ্রাম সেটির প্রতি পিচ এর দাম ৫০ টাকা।


এই ওষুধ আপনি আপনার নিকটস্থ ফার্মেসি বা সুপারশপ  হতে ক্রয় করতে পারবেন। কিন্তু Prolong 30 ওষুধ সেবনের আগে অবশ্যই একজন নিবন্ধিত ডাক্তারের সাথে পরামর্শ করতে হবে। আশা করি Prolong 30 ক্যাপসুল এর দাম কত সেটি জানতে পেরেছেন। এবার আসুন, Prolong 30 এর পার্শ্ব প্রতিক্রিয়া জেনে নেই।

Prolong 30 এর পার্শ্ব প্রতিক্রিয়া

Prolong 30 ওষুধের অবশ্যই পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। Prolong 30 ক্যাপসুল অতিমাত্রায় সেবনের ফলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে এর মধ্যে সবথেকে গুরুতর যে সমস্যা হতে পারে সেটা হচ্ছে পেটের নানান ধরনের সমস্যা। এছাড়াও-
  • অনেকের ক্ষেত্রে মাথার ব্যথার সৃষ্টি হতে পারে
  • মুখ শুকনো হয়ে যাওয়া
  • মাথা ঘোড়ানো ভাব দেখা দিতে পারে ইত্যাদি।
তবে সবার ক্ষেত্রে এ ধরনের সমস্যা নাও দেখা দিতে। যাদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কম তাদের শরীরে ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া বেশি দেখা যায়। এই ওষুধ দীর্ঘদিন সেবনে খুব খারাপ অভ্যাস হয়ে যেতে পারে। তাই যথসম্ভব একজন নিবন্ধিত ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করুন। আশা করি ডাক্তারের দেওয়া নিয়ম মেনে বা পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করবেন।

Prolong 30 সম্পর্কে সাধারন জিজ্ঞাসা (FAQ)

প্রশ্ন: Prolong 30/60 mg ক্যাপসুল কোন কোম্পানি বাজারজাত করে?
উত্তর: জিস্কা ফার্মাসিউটিক্যালস লিমিটেড (Ziska Pharmaceuticals Ltd.)

প্রশ্ন: প্রতি পিচ Prolong 30 এর দাম কত?
উত্তর: প্রতি পিচ Prolong 30 এর দাম ৩০ টাকা। এবং Prolong 60 এর দাম ৫০ টাকা।

প্রশ্ন: Prolong 30 এর জেনেরিক নাম কি?
উত্তর: Prolong 30 এর জেনেরিক নাম ড্যাপোক্সেটিন হাইড্রোক্লোরাইড (Dapoxetine Hydrochloride)।

প্রশ্ন: Prolong 30 কি কাজ করে?
উত্তর: দ্রুত বীর্যপাত রোধ এবং লিঙ্গের উত্তেজনা বৃদ্ধি করে।

লেখকের শেষকথা

পরিশেষে বলব, আপনি যদি এই ওষুধ সেবনের আগে এর সাইড ইফেক্ট জেনে বুঝে ও সেবনের নিয়ম অনুযায়ী ওষুধ সেওবন করেন তাহলে অবশ্যই ভালো ফলাফল পাবেন। আর যেসব পুরষেরা ডাক্তারের পরামর্শ ব্যতীত ওষুধ সেবন করে, তাদের শরীরের রোগ সহজে নিরাময় হবে না বরং আরো বেশি জটিলতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।


তাই আপনাদের প্রতি আমার অনুরোধ নিজের রোগের চিকিৎসা কখনই নিজে থেকে করতে যাবেন না।মনে রাখবেন আপনার রোগের জন্য ভালো চিকিৎসা একজন ডাক্তারই দিতে পারবেন। প্রিয় বন্ধুরা, আমরা ইতিমধ্যে মালটিভিট প্লাস কাজ কি, Prolong 30 খাওয়ার নিয়মসহ আরও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করেছি। আশা করি, এ ওষুধ সম্পর্কে জেনে আপনারাও উপকৃত হয়েছেন।

Prolong 30 ক্যাপসুল সম্পর্কিত আজকের পোষ্টটি আপনার ভালো লাগলে অবশ্যই প্রিয় জনদের শেয়ার করবেন। স্বাস্থ্য ও বিভিন্ন ওষুধ সম্পর্কিত অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। ভালো থাকবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url