filfresh ট্যাবলেট পার্শ্ব প্রতিক্রিয়া-Filfresh 3 mg এর কাজ কি

filfresh ট্যাবলেট এর কাজ কি
filfresh ট্যাবলেট পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে আপনারা যদি জানতে চান তাহলে আজকের এই পোস্ট এ আপনাকে স্বাগতম । আজকের এই পোস্ট টি তে ফিলফ্রেশ এর সমস্ত বিষয় সম্পর্কে আলোচনা করা হবে । আজকের এই পোস্ট টি তে filfresh এর কাজ কি filfresh খাওয়ার নিয়ম সহ জাবতীয় সকল বিষয় সম্পর্কে আজকের এই পোস্ট এ আলোচনা করা হবে ।

আপনার যদি filfresh সম্পর্কে যে কোন তথ্য প্রয়োজন হয় তাহলে আপনার কাছে অনুরোধ যে আপনি এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন । filfresh সম্পর্কে যাবতীয় তথ্য সমূহ আজকের এই একটি মাত্র পোস্ট থেকে আপনারা পেয়ে যাবেন তাই আশা করছি এই পোস্টটি আপনাদের উপকারে আসবে । তাহলে চলুন জেনে নেওয়া যাক filfresh সম্পর্কে সকল তথ্য । 

filfresh ট্যাবলেট পার্শ্ব প্রতিক্রিয়া

filfresh ট্যাবলেটটি মূলত যাদের ঠিকমতো ঘুম হয় না অথবা পরিমাণ কত ঘুমানো তাদের জন্য । এই ট্যাবলেটটি অনেকে শুধুমাত্র ঘুমের জন্য খেয়ে থাকে তবে সবার জানা উচিত যে filfresh ট্যাবলেটের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে যেগুলা সকলের জানাটা অন্তত গুরুত্বপূর্ণ কেননা কোন ঔষধ এর পার্শ্ব প্রতিক্রিয়া যদি আপনার জানা না থাকে তাহলে আপনি এটা অতিরিক্ত ব্যবহারের ফলে আপনার ক্ষতি করার মতো হতে পারে ।
filfresh ট্যাবলেটটি গ্রহণের পরে মাথা ব্যথা হতে পারে এবং তন্দ্রাছন্নতা হতে পারে । এছাড়াও এই ট্যাবলেট খাওয়ার পরে হালকা হালকা মাথা ঝিম ধরে থাকা এবং চোখে ঝাপসা দেখার মত সমস্যা দেখা দিতে পারে । এছাড়াও ফিলফ্রেশ ট্যাবলেট ঠিক হওয়ার পরে শরিল দুর্বল লাগতে পারে এবং ক্লান্ত ভাব লাগতে পারে । তবে আপনাকে মনে রাখতে হবে যে প্রত্যেকটি ওষুধের সাধারণ কিছু পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দিতে পারে ।

তবে এই পার্শ্ব প্রতিক্রিয়াগুলো যে সবার ক্ষেত্রে দেখা দেবে ব্যাপারটা এমন নয় । খুব কম সংখ্যক মানুষ আছে যাদের ক্ষেত্রে ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায় । আপনি যদি সঠিক নিয়মে ডাক্তারের পরামর্শ মেনে ওষুধ গ্রহণ করে থাকেন তাহলে পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেওয়ার সম্ভাবনা খুবই কম । আপনার যদি উপরিক্ত সমস্যাগুলো বেশি হয়ে থাকে তাহলে অবশ্যই একজন চিকিৎসকের পরামর্শ নিবেন । আশা করি বুঝতে পেরেছেন যে filfresh এর পার্শ্ব প্রতিক্রিয়া গুলো কি কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমূহ ।

Filfresh 3 mg এর কাজ কি

Filfresh 3 mg এর কাজ কি তা হলো ঃ বিভিন্ন কাজের কারণে বা মানসিক কারণে যাদের ঘুমের সমস্যা হয় তারা এই ওষুধটি সেবন করতে পারবেন। ক্ষুদামন্দা যাদের খাবারের রুচি কমে যায় অথবা খাবার খেতে পারেন না তাদের জন্য এই ট্যাবলেটটি অধিক কাজ করে থাকে । এছাড়া শরীরের বিভিন্ন কোষ গঠনে এই ট্যাবলেটের ভূমিকা অনেক বেশি । আপনি যদি মানসিক সমস্যায় ভুগে থাকেন তাহলে আপনি এই ফিলফ্রেশ ট্যাবলেটই খেতে পারেন ।
এছাড়াও যাদের দৃষ্টিশক্তি দুর্বল অথবা চোখে কম দেখেন । শরীরের সব সময় ক্লান্ত ভাব থেকে থাকে কোন কাজে মন বসে না শরীরে এনার্জির অভাব হলে আপনারা এই ফিল ফ্রেস ট্যাবলেট টি খেতে পারেন । এই ট্যাবলেটটির কার্যকরী যে বিষয়টি হলো তা হল এটা সকল বয়সী মানুষের ক্ষেত্রে প্রযোজ্য এবং কার্যকর । এছাড়াও মহিলাদের মনো পোজ হওয়ার সময় নিদ্রাহীনতা হয়ে থাকে সেই সময় এই ট্যাবলেটটি অধিক কার্যকরী হয়ে থাকে ।

আশা করি আপনি বুঝতে পেরেছেন যে Filfresh 3 mg এর কাজ কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্যসমূহ । এই ট্যাবলেটটি নিয়ে আশা করি আপনার আর কোন প্রশ্ন থাকার কথা না যে এই ট্যাবলেটের কাজ কি সেই সম্পর্কে । আপনি যদি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাহলে Filfresh 3 mg এর কাজ কি ইতি মর্ধে জেনে ফেলছেন ।

Filfresh 3 mg খাওয়ার নিয়ম

Filfresh 3 mg খাওয়ার নিয়ম সম্পর্কে আপনি যদি জানতে চান তাহলে এই পোস্ট টি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন । Filfresh 3 mg খাওয়ার নিয়ম গুলো সবার ক্ষেত্রে এক না । বয়স ভেদে এই ট্যাবলেটটি খাওয়া হয়ে থাকে ।
যারা ঘুমের সমস্যার কারণে এই ওষুধটি সেবন করবেন । তারা ঘুমোতে যাওয়ার আগে তিন থেকে ছয় মিলিগ্রাম ঔষুধ টি খাবেন । এবং যারা বিষন্নতার কারণে এই ওষুধটি সেবন করবেন তারা ০.১২ মিলিগ্রাম প্রতি ৪ ঘন্টা পড় পড় সেবন করবেন । ৬ থেকে ১৪ বছর পর্যন্ত যারা ঘুমের সমস্যা কারণে এই ওষুধটি সেবন করবেন তারা দৈনিক ০.30  মিলিগ্রাম করে ঘুমোতে যাওয়ার আগে সেবন করবেন ।

এছাড়া যারা বিষন্নতা মানসিক সমস্যা সহ যে  সকল কারণে ওষুধটি সেবন করবেন । তার আগে অবশ্যই একজন অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে ওষুধটি সেবন করবেন । কেননা আপনার অসুখের সার্বিক দিক বিবেচনা করে একজন ডাক্তার আপনাকে ঔষধের ডোজ দিয়ে থাকেন । তাই খাওয়ার পুর্বে অব্যশয় একজন ডাক্তারের পরামর্শ নিয়ে আপনার ঔষুধ টি সেবন করা উচিত । আশা করি বুঝতে পেরেছেন Filfresh 3 mg খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

Filfresh 3 mg ট্যাবলেট এর দাম কত

Filfresh 3 mg ট্যাবলেট এর দাম কত আপনি যদি সেই সম্পর্কে না জেনে থাকেন তাহলে এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব যে Filfresh 3 mg ট্যাবলেট এর দাম কত সে সম্পর্কে ।

Filfresh 3 mg ট্যাবলেট এর দাম কত তা হলঃ মূলত স্থান ভেদে বা জায়গা ভেদে ওষুধের দাম কম বেশি হতে পারে । এছাড়াও ফার্মেসি ভেদে ওষুধের দাম ওঠানামা করতে পারে কেননা ফিলফ্রেশ ট্যাবলেট এর দাম স্থির থাকে না । তবে তাদের কোম্পানির যে রেটটা দেওয়া রয়েছে তা হলো একটি filfresh 3 mg ট্যাবলেট এর দাম ৩ টাকা করে । এবং এক প্যাকেট ফিলফ্রেশ ট্যাবলেট এর দাম হল ৯০ টাকা । প্রতি প্যাকেটে ৩০ টি করে ফিলফ্রেশ ট্যাবলেট থাকে ।

আশা করি আপনি বুঝতে পেরেছেন যে Filfresh 3 mg ট্যাবলেট এর দাম কত সেই সম্পর্কে । তবে আপনি যদি সঠিক দাম জানতে চান তাহলে অব্যশয় আপনাকে আপনার নিকটস্থ ফার্মেসিতে গিয়ে দেখতে হবে তাহলে আপনি সঠিক দাম জানতে পারবেন ।

গর্ভাবস্থায় fillfresh 30 mg  ট্য্যাবলেট খাওয়া যাবে কি না

গর্ভাবস্থায় fillfresh 30 mg  ট্য্যাবলেট খাওয়া যাবে কি না সেই সম্পর্কে অনেকে জানতে চেয়ে থাকেন । গর্ভাবস্থায় আপনি এই ট্যাবলেটটি খেতে পারেন তবে অবশ্যই আপনাকে খেয়াল রাখতে হবে যেন অতিরিক ডোজ না খেয়ে থাকেন । কেননা অতিরিক্ত ডোজ যদি আপনি নিয়ে থাকেন তাহলে এটা আপনার গর্ব থাকা সন্তানের জন্য ক্ষতির কারণ হতে পারে । ঘুমের ঔষুধ মুলত না খাওয়া স্বাস্থ্যর পক্ষে উপকারি ।

আরো পড়ুনঃ prolong 30 এর কাজ কি
 
এই ওষুধটি খাওয়ার পূর্বে অবশ্যই আপনি একজন অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ সেবন করবেন । আশা করি বুঝতে পেরেছেন গর্ভাবস্থায় fillfresh 30 mg  ট্য্যাবলেট খাওয়া যাবে কি না সেই সম্পর্কে ।

শেষ কথাঃ filfresh ট্যাবলেট পার্শ্ব প্রতিক্রিয়া-Filfresh 3 mg এর কাজ কি

filfresh ট্যাবলেট পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে আপনাদের সাথে আজকে আমি বিস্তারিত আলোচনা করলাম এছাড়াও আজকের এই পোস্ট থেকে আপনারা Filfresh 3 mg এর কাজ কি খাবার নিয়ম এবং এর দাম কত সহ সকল তথ্য একটিমাত্র পোস্ট থেকে জানতে পারলেন । আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক উপকারে এসে থাকবে । 


আজকের এই পোস্টে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এমন নিত্য নতুন সুন্দর তথ্যমুলক পোস্ট পেতে আমাদের সাথে থাকবেন ধন্যবাদ ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url